বাংলাদেশ: শনিবার ১৫ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ
১ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ | ১১ জমাদিউস সানি ১৪৪৩ হিজরি

  বাংলাদেশ: শনিবার ১৫ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ | ১ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ | ১১ জমাদিউস সানি ১৪৪৩ হিজরি  

শেষ আপডেটঃ ৬:৩৯ পিএম

অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের জন্য দল ঘোষণা বাংলাদেশের

5 / 100

এইনগরে খেলাঘর: অস্ট্রেলিয়ার বিপক্ষে কাল থেকে শুরু হওয়া পাঁচ ম্যাচের টি-টুয়েন্টি সিরিজের জন্য দল ঘোষনা করলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। গত রাতে এক বিবৃতির মাধ্যমে ১৭ সদস্যের দল ঘোষণা করে বিসিবি। 
গেল মাসে জিম্বাবুয়ে সফর শেষ করে দেশে ফিরে সুরক্ষা বলয়ে থাকা সকলেই আছেন ঘোষিত টি-টুয়েন্টি দলে।
জিম্বাবুয়ের বিপক্ষে টি-টুয়েন্টি সিরিজের দলে ছিলেন না মোহাম্মদ মিঠুন, রুবেল হোসেন, মোসাদ্দেক হোসেন ও তাইজুল ইসলাম। কিন্তু তামিম ইকবাল, লিটন দাস, মুশকিুর রহিম ও আমিনুল ইসলাম বিপ্লবরা বিভিন্ন কারনে সিরিজ থেকে ছিটকে পড়ায় মিঠুন-রুবেল-মোসাদ্দেক ও তাইজুলদের অসিদের বিপক্ষে সিরিজের জন্য দলে রেখে দেয় বিসিবি। কারন তারা জিম্বাবুয়ে সফর থেকেই জৈব সুরক্ষা বলয়েই মধ্যেই ছিলেন তারা। 
করোনার কারনে কঠোর নিয়মের প্রেক্ষাপটে জৈব সুরক্ষা বলয়ের বাইরে থাকা খেলোয়াড়দের দলে নেয়ার কোন সুযোগ নেই। তাই জিম্বাবুয়ে সফর শেষ করে জৈব সুরক্ষা বলয়ের মধ্যে থাকা খেলোয়াড়দের নিয়ে দল সাজাতে হলো বাংলাদেশকে। 
আগামীকাল থেকে শুরু হচ্ছে বাংলাদেশ-অস্ট্রেলিয়ার মধ্যকার পাঁচ ম্যাচের টি-টুয়েন্টি সিরিজ। পরের চারটি ম্যাচ হবে যথাক্রমে ৪, ৬, ৭ ও ৯ আগস্ট। সবগুলো ম্যাচই হবে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায় শুরু হবে সিরিজের সবগুলো ম্যাচ। 
অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টুয়েন্টি সিরিজে বাংলাদেশ দল : মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), সৌম্য সরকার, নাঈম শেখ, সাকিব আল হাসান, নুরুল হাসান সোহান, আফিফ হোসেন, শামীম হোসেন, সাইফ উদ্দিন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ, শেখ মাহেদি হাসান, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ মিঠুন, তাইজুল ইসলাম, মোসাদ্দেক হোসেন সৈকত ও রুবেল হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *