বাংলাদেশ: বুধবার ১৯ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ
৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ | ১৫ জমাদিউস সানি ১৪৪৩ হিজরি

  বাংলাদেশ: বুধবার ১৯ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ | ৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ | ১৫ জমাদিউস সানি ১৪৪৩ হিজরি  

শেষ আপডেটঃ ৫:৫৫ পিএম

ঈদগাঁও উপজেলার কমপ্লেক্সের সম্ভাব্য জায়গা পরিদর্শন করেছেন জেলা প্রশাসক

8 / 100

নুরুল আমিন হেলালী, কক্সবাজার: নবগঠিত ঈদগাঁও উপজেলার কমপ্লেক্স ভবনের সম্ভাব্য জায়গা পরিদর্শন করেছেন জেলা ও উপজেলা প্রশাসনের একটি টিম।

আজ বিকেলে জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদের নেতৃত্বে একটি দল প্রস্তাবিত সম্ভাব্য পাঁচটি স্থান পরিদর্শন করেন।

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের গরুর বাজার সংলগ্ন পূর্বপাশের জায়গা, ইসলামাবাদ ইউনিয়নের ইউসুপেরখীল রাস্তার মাথা, ঈদগাঁও আলমাছিয়া সড়কের দক্ষিণ পার্শ্বের জায়গা, নাসিরখাল সংলগ্ন প্রস্তাবিত জায়গা এবং মেহের ঘোনা সংলগ্ন ধানের বিল এলাকা পরিদর্শন করেন।

পরিদর্শনকালে জেলা প্রশাসক বলেন, সর্বসাধারণের সুযোগ সুবিধার কথা চিন্তা করে সরকারি বিধি-বিধান মেনে উপজেলা কমপ্লেক্স ভবনের জায়গা নির্ধারণ করা হবে।

সরকারি গেজেট মতে মহাসড়ক সংলগ্ন স্থানে ঈদগাঁও উপজেলার কমপ্লেক্স ভবন নির্মাণে কয়েকটি ক্যাটাগরি অগ্রাধিকারের কথা বলেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লেফটেনেন্ট কর্নেল (অবসরপ্রাপ্ত) ফোরকান আহমেদ ।

এসময় স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক শ্রাবস্তী রায়, অতিরিক্ত জেলা প্রশাসক আমিন আল পারভেজ, কক্সবাজার সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা মিল্টন রায়, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি), উপজেলার আওতাভুক্ত ইউনিয়ন সমূহের চেয়ারম্যানসহ, স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *