বাংলাদেশ: রবিবার ২৯ মে ২০২২ খ্রিস্টাব্দ
১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ | ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরি

  বাংলাদেশ: রবিবার ২৯ মে ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ | ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরি  

শেষ আপডেটঃ ৬:৫২ পিএম

কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক পেলেন জাতীয় শুদ্ধাচার পুরস্কার

8 / 100

এইনগরে প্রতিবেদন: প্রতিবছরের ন্যায় এ বছরও জাতীয় শুদ্ধাচার পুরস্কার ঘোষণা হয়েছে। দেশব্যাপী এর কৌশল বাস্তবায়নে বিশেষ ভুমিকা ও অবদান রাখায় পুরস্কৃত হচ্ছেন সরকারি আমলারা।

এবারে কক্সবাজারের জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব) মো. আমিন আল পারভেজ জেলা পর্যায়ের জাতীয় শুদ্ধাচার পুরষ্কার পেয়েছেন।

দুই বছরের ধরে কক্সবাজারেই আছেন এডিসি পারভেজ। তিনি অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) হিসেবে অত্যন্ত দক্ষতা ও সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন।

গ ৬/৭ মাস ধরে তিনি অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) হিসাবে দায়িত্ব পালন করছেন। দায়িত্ব পালন করতে গিয়ে জেলাব্যাপি বিভিন্ন উন্নয়ন প্রকল্পের জন্য অধিগ্রহণ করা জমির ক্ষতিপুরণের টাকা প্রদানের ক্ষেত্রে স্বচ্ছতা ও নীতিনৈতিকতার
একটি উদাহরণ সৃষ্টি করেছেন। অধিগ্রহণ করা জমির মালিক ছাড়া অন্য কোন মধ্যসত্বভোগীর স্হান সেখানে আর নেই।
কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ের শহীদ এটিএম জাফর আলম সিএসপি সম্মেলন কক্ষে সম্প্রতি জেলা পর্যায়ের জাতীয় শুদ্ধাচার পুরস্কার প্রদান অনুষ্ঠান ২০২১ অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ অনুস্টানে পুরস্কার প্রাপ্তদের হাতে পুরস্কার তুলে দিয়ে বলেন, পুরস্কার প্রাপ্ত সকলেই নিজ নিজ কর্মক্ষেত্রে দক্ষতা ও সুনামের সাথে কাজ করে চলেছেন। এজন্য পুরস্কারপ্রাপ্ত সকলকে অভিনন্দন ও ভবিষ্যতের জন্য শুভ কামনা জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *