বাংলাদেশ: বুধবার ২৯ জুন ২০২২ খ্রিস্টাব্দ
১৫ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ | ২৯ জিলকদ ১৪৪৩ হিজরি

  বাংলাদেশ: বুধবার ২৯ জুন ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ | ২৯ জিলকদ ১৪৪৩ হিজরি  

শেষ আপডেটঃ ৭:০৫ পিএম

কক্সবাজারে “দেওয়ানী বিচার বিভাগীয় সম্মেলনে” মোহাম্মদ ইসমাইল

8 / 100

এইনগরে প্রতিবেদন: কক্সবাজার জেলা ও দায়রা জজ মোহাম্মদ ইসমাইল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ পর্যটন নগরীকে আধুনিক ও উন্নত জেলা হিসাবে গড়ে তোলার জন্য অনেক মেগা প্রকল্প বাস্তবায়ন করছেন। কিন্তু সে অনুযায়ী কক্সবাজার বিচার বিভাগ কাঙ্ক্ষিত আধুনিকায়ন হয়নি।

আজ সকালে জেলা ও দায়রা জজ আদালতের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত “দেওয়ানী বিচার বিভাগীয় সম্মেলনে” সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

একটি পরিপূর্ণ আধুনিক জেলায় পরিণত করার লক্ষ্যে কক্সবাজার বিচার বিভাগকে যুগোপযোগী, আধুনিকীকরণ এবং ডিজিটালাইজেশনের গুরুত্বারোপ করে জেলা জজ বলেন, ডিজিটাল পদ্ধতি অনুসরণ করে বিবাদী প্রতিপক্ষের প্রতি সমন ও নোটিশ জারীর জন্য পদক্ষেপ নিতে আইনজীবীদের প্রতি আহবান জানান।

সম্মেলনে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আবদুল্লাহ আল মামুন, যুগ্ম জেলা ও দায়রা জজ মাহমুদুল হাসান, যুগ্ম জেলা ও দায়রা জজ, মুহাম্মদ সাইফুল ইসলাম, সিনিয়র সহকারী জজ আলাউল আকবরসহ জেলা জজশীপের সকল বিজ্ঞ বিচারকবৃন্দ অংশ নেন। সহকারী জজ সায়মা আফরীন হীমা’র সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ সাদেক উল্লাহ, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন আহমেদসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *