বাংলাদেশ: রবিবার ২৬ জুন ২০২২ খ্রিস্টাব্দ
১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ | ২৬ জিলকদ ১৪৪৩ হিজরি

  বাংলাদেশ: রবিবার ২৬ জুন ২০২২ খ্রিস্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ | ২৬ জিলকদ ১৪৪৩ হিজরি  

শেষ আপডেটঃ ৭:০৫ পিএম

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের অত্যাধুনিক ভবন দৃশ্যমান

14 / 100

নুরুল আমিন হেলালী, কক্সবাজার: কক্সবাজার উন্নয়ন কতৃপক্ষের চেয়ারম্যান লেফটেনেন্ট কর্ণেল (অবসরপ্রাপ্ত) ফোরকান আহমদ বলেছেন, দরিয়ানগরকে একটি পরিকল্পিত ও উন্নত এলাকা হিসেবে গড়ে তুলতে কাজ করছে কউক।

আসছে মাসের যে কোন দিন প্রধানমন্ত্রী কক্সবাজার উন্নয়ন কতৃপক্ষের স্বপ্নযাত্রার আনুষ্ঠানিক উদ্বোধন করবেন।


তিনি কক্সবাজার উন্নয়ন কতৃপক্ষ গঠনে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সংশ্লিষ্ট মন্ত্রণালয় ও কর্মকর্তাদের অবদানের জন্য কৃতজ্ঞতা জানান। প্রধানমন্ত্রী কক্সবাজারসহ যেভাবে বাংলাদেশকে গঠন করতে চান সেভাবে আমরা যেন সবাই কাজ করতে পারি আল্লাহর দরবারে সেই তাউফিক কামনা করেন কউক চেয়ারম্যান ফোরকান আহমদ।

ইতোমধ্যেই কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ লালদিঘী, গোলদিঘি ও বাজার ঘাটার নাপিতা পুকুরসহ কক্সবাজারের ঐতিহ্যবাহী তিনটি পুকুর সংস্কার করে পর্যটক আকর্ষণে সুনাম অর্জন করেছে। কক্সবাজার শহরের হলিডে মোড় থেকে বাস টার্মিনাল পর্যন্ত প্রধান সড়কের মাল্টিপল কাজ করে যাচ্ছেন উন্নয়ন কর্তৃপক্ষ।

২০১৮ সালের জুন থেকে ১০৮ কোটি টাকা ব্যয়ে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের দাপ্তরিক এই বহুতল ভবন নির্মাণ কাজ শুরু হয়েছিল। এই নির্মাণ কাজ যথাসময়ে শেষ করে (২৫ নভেন্বর) বৃহস্পতিবার দোয়া মাহফিলের মাধ্যমে এই ভবনে কার্যক্রম শুরু করেন উন্নয়ন কর্তৃপক্ষ।


এ-উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে নতুন দাপ্তরিক ভবনে দোয়া মাহফিল ও মেজবানের আয়োজন করেন উন্নয়ন কর্তৃপক্ষ। এতে কক্সবাজার সদরের এমপি সামুম সরওয়ার কমল, কক্সবাজার জেলা প্রশাসক মামুনুর রশিদ ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমানসহ সরকারের সকল দপ্তরের প্রধান কর্মকর্তা, মিডিয়া কর্মী ও শহরের গুরুত্বপূর্ণ নাগরিকগণ উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *