বাংলাদেশ: শুক্রবার ২৭ মে ২০২২ খ্রিস্টাব্দ
১৩ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ | ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরি

  বাংলাদেশ: শুক্রবার ২৭ মে ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ | ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরি  

শেষ আপডেটঃ ৭:১৫ পিএম

খন্দকার মাহবুবের শারীরিক অবস্থার উন্নতি

8 / 100

এইনগরে অনলাইন ডেস্ক: বিএনপির ভাইস চেয়ারম্যান ও সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেনের শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো হয়েছে। দুই-একদিনের মধ্যে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) থেকে কেবিনে স্থানান্তর করা হবে।

শনিবার (১৮ সেপ্টেম্বর) বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, খন্দকার মাহবুব হোসেনের স্ত্রী ও মেয়ের সঙ্গে তার কথা হয়েছে। তার শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো। তিনি রাজধানীর এভারকেয়ার হাসপাতালের আইসিইউতে আছেন। ২/১দিন পরে তাকে কেবিনে স্থানান্তর করা হবে।

খন্দকার মাহবুব গত ১৬ আগস্ট করোনা আক্রান্ত হন। পরের দিন ১৭ আগস্ট তাকে এভারকেয়ার হাসপতালে ভর্তি করা হয়। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয়।

খন্দকার মাহবুব হোসেন ২০০৮ সালে বিএনপিতে যোগ দেন। ২০০৯ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত তিনি বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ছিলেন। ২০১৬ সালে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটিতে ভাইস চেয়ারম্যান পদ পান। এখনও তিনি সেই পদেই আছেন।

তার পৈত্রিক বাড়ি বরগুনা জেলার বামনা উপজেলায়। ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরগুনা-২ আসন থেকে তিনি ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করে আওয়ামী লীগ প্রার্থীর কাছে পরাজিত হন। ওই আসন থেকে এর আগেও অন্য দল থেকে একাধিক বার তিনি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *