বাংলাদেশ: বৃহস্পতিবার ১৯ মে ২০২২ খ্রিস্টাব্দ
৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ | ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরি

  বাংলাদেশ: বৃহস্পতিবার ১৯ মে ২০২২ খ্রিস্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ | ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরি  

শেষ আপডেটঃ ৭:১৫ পিএম

খলনায়ককে নায়ক বানানোর অপচেষ্টা চলছে: তথ্যমন্ত্রী

8 / 100

এইনগরে রিপোর্ট: তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, জিয়াউর রহমানের মতো খলনায়ককে নায়ক বানানোর অপচেষ্টা করছে বিএনপি। আর খালেদা জিয়াকে মুক্তিযোদ্ধা বলে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কৌতুক অভিনেতার ভূমিকায় অবতীর্ণ হয়েছেন।

শনিবার (১২ মার্চ) দিবাগত রাতে কক্সবাজারের রামুতে আয়োজিত সপ্তাহব্যাপী বঙ্গবন্ধু উৎসবের দ্বিতীয় দিনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু না হলে স্বাধীনতা পেতাম না, ভাষার অধিকার তথা মাকে মা বলার অধিকার পেতাম না। বঙ্গবন্ধু প্রথম বাঙালি জাতিরাষ্ট্রের জন্ম দিয়েছেন।

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাফর আলম চৌধুরীর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাইমুম সরওয়ার কমল এমপি, চকরিয়া-পেকুয়া আসনের এমপি জাফর আলম ও কানাডা আওয়ামী লীগের সভাপতি সরওয়ার হাসান প্রমুখ। সভায় জেলা ও স্থানীয় আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন ও সাংবাদিক নেতারা বক্তব্য রাখেন।

ড. হাছান মাহমুদ বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণ আজ দুর্দান্ত গতিতে এগিয়ে চলছে। গ্রাম আর শহরের পার্থক্য নেই আজ। ৪০ হাজার কোটি টাকা খরচ করে বিনামূল্যে টিকা দেওয়ার ব্যবস্থা করেছে শেখ হাসিনার সরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *