বাংলাদেশ: শনিবার ২৫ জুন ২০২২ খ্রিস্টাব্দ
১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ | ২৫ জিলকদ ১৪৪৩ হিজরি

  বাংলাদেশ: শনিবার ২৫ জুন ২০২২ খ্রিস্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ | ২৫ জিলকদ ১৪৪৩ হিজরি  

শেষ আপডেটঃ ৭:০৫ পিএম

গত ২৪ ঘন্টায় খুলনায় আরও ৪৮ জনের মৃত্যু

8 / 100

এইনগরে অনলাইন ডেস্ক: খুলনা বিভাগে এক দিনের ব্যবানে করোনায় মৃত্যুর সংখ্যা কমলেও আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পেয়েছে।

গত ২৪ ঘন্টায় বিভাগে করোনায় আরও প্রাণ ঝড়ল ৪৮ জনের। একই সমেয়ে নতুন করে আক্রান্ত হয়েছেন এক হাজার ৬৪২ জন। আগের দিন ২৪ ঘন্টায় বিভাগে করেনায় মৃত্যু হয় ৬০ জনের। এ দিন করোনভাইরাসে আক্রান্ত হন এক হাজার ৫৯১ জন।

আজ সোমবার (১২) জুলাই) দুপুরে খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের দফতর থেকে দেয়া প্রতিবেদন থেকে জানা যায়, গত ২৪ ঘন্টায় বিভাগের ১০ জেলায় করোনায় অক্রান্ত হয়ে ৪৮ জন রোগী মারা গেছেন। নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে এক হাজার ৫৯১ জন। এ পর্যন্ত খুলনা বিভাগে মোট করোনায় আক্রান্ত হয়েছেন ৭৩ হাজার ১৯২ জন। মৃত্যু হয়েছে মোট এক হাজার ৬৪১ জনের। সুস্থ হয়েছেন ৪৭ হাজার ১০৬ জন।

খুলনা বিভাগীয় স্বাস্থ্য দফতরের দেয়া তথ্য অনুযায়ী গত ২৪ ঘণ্টায় করোনায় আμান্ত হয়ে খুলনায় ১৩ জন, বাগেরহাটে দুইজন, সাতক্ষীরায় একজন, যশোরে ১২জন, নড়াইলে একজন, মাগুরায় একজন, ঝিনাইদহে ছয়জন, কুষ্টিয়ায় নয় জন এবং চুয়াডাঙ্গা জেলায় তিন জনের মৃত্যু হয়েছে।

বিাভাগীয় স্বাস্থ্য দফতরের দেয়া তথ্যে গত ২৪ ঘন্টায় করোনভাইরাসে সংক্রমণ শাণাক্ত হয়েছে খুলনা জেলায় ৩৪২ জন, বাগেরহাটে ১৯৬ জন, সাতক্ষীরায় ১১৬জন, যশোরে ৩১১ জন, নড়াইল জেলায় ৬৭ জন, মাগুরায় ৫৮ জন, ঝিনাইদহে ৯০ জন, কুষ্টিয়ায় ২৭৭ জন, চুয়াডাঙ্গায় ১২৮ জন ও মেহেরপুর জেলায় ৫৭ জন।

এদিকে বিভাগীয় স্বাস্থ্য দফতরের কয়েক দিনের করোনায় মৃত্যুর তথ্যে দেখা যায়, খুলনা বিভাগে ১১জুলাই ৬০ জন, ১০ জুলাই ৪৬ জন, ৯ জুলই এযাতকালের কালের রেকর্ড ৭১ জন, ৮ জুলাই ৫১ জন, ৬ জুলাই ৪০জন, ৫জুলাই ৫১ জন, ৪ জুল্ই ৪৬ জন, ৩ জুলাই ৩২ জন, ২ জালাই ২৭ জন এবং ১ জুলাই রেকর্ড ৩৯ জন, ৩০ জুন ২৭ জন, ২৯জুন ৩২ জন, ২৮ জুন ৩০ জন, ২৭ জুন ২৮ জন, ২৬ জুন ১৪ জন, ২৫ জুন ২৩ জন, ২৪ জুন ২০ জন, ২৩ জুন ৩২ জন মৃত্যুবরণ করেন।

মৃত্যুর সংখ্যায় কিছু ব্যবধান থাকলেও প্রতিদিন করোনায় খুলনা বিভাগে নতুন করে অনেক মানুষ প্রাণ হারাচ্ছেন। একইভাবে প্রতিদিন নতুন নতুন অসংখ্য মানুষ করোনায় আক্রান্ত হচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *