বাংলাদেশ: বুধবার ১০ আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ
২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ | ১১ মহর্‌রম ১৪৪৪ হিজরি

  বাংলাদেশ: বুধবার ১০ আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ | ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ | ১১ মহর্‌রম ১৪৪৪ হিজরি  

শেষ আপডেটঃ ৭:০৫ পিএম

দাঁড়িয়ে থাকা রিকশাকে ট্রাকের চাপা, নিহত ৩

8 / 100

এইনগরে অনলাইন ডেস্ক: কুমিল্লার বুড়িচং উপজেলায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি রিকশাকে চাপা দিয়েছে ট্রাক। এতে রিকশার চালকসহ তিনজন নিহত হয়েছেন।

শনিবার সকাল ৬টার দিকে ময়নামতি এলাকায় কুমিল্লা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

ময়নামতি হাইওয়ে থানার এসআই আব্দুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, এ ঘটনায় ট্রাকের চালক ও সহকারীসহ তিনজনকে আটক করা হয়েছে।

নিহতরা হলেন- বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নেরর কালাকচুয়ার ইসমাঈল হোসেন সাগর (৩০), মৌলভীবাজারের জুড়ী এলাকার আব্দুল আহাদ (২৯) এবং একই এলাকার মো. ইউসুফ (২২)। এদের মধ্যে ইসমাঈল রিকশার চালক এবং বাকি দু’জন যাত্রী।

আটক তিনজন হলেন- ট্রাকের চালক বগুড়া জেলার চারমাথা এলাকার শাহেদ আলীর ছেলে মো. মিন্টু, একই এলাকার মো. হাফিজার রহমানের ছেলে বিল্লাল হোসেন এবং আব্দুল আজিজের ছেলে মিজানুর রহমান।

এসআই আব্দুর রহমান জানান, পাথরবোঝাই ট্রাকটি সিলেট থেকে কুমিল্লার উদ্দেশ্যে ছেড়ে আসে। সকাল ৬টার দিকে ট্রাকটি ময়নামতি এলাকায় কুমিল্লা-সিলেট মহাসড়ক দিয়ে যাচ্ছি। ওই সময় সেখানে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি রিকশার ভাড়া পরিশোধ করছিলেন যাত্রী। ট্রাকটি দাঁড়িয়ে থাকা রিকশাটিকে যাত্রীসহ চাপা দেয়। এতে দুমড়ে-মুচড়ে যায় রিকশাটি। ঘটনাস্থলেই ওই রিকশার চালকসহ তিনজন নিহত।

তিনি জানান, দুর্ঘটনাকবলিত ট্রাক ও রিকশাটিকে উদ্ধার করা হয়েছে। মরদেহ থানায় নেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *