বাংলাদেশ: বৃহস্পতিবার ১৩ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ
২৯ পৌষ ১৪২৮ বঙ্গাব্দ | ৯ জমাদিউস সানি ১৪৪৩ হিজরি

  বাংলাদেশ: বৃহস্পতিবার ১৩ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ | ২৯ পৌষ ১৪২৮ বঙ্গাব্দ | ৯ জমাদিউস সানি ১৪৪৩ হিজরি  

শেষ আপডেটঃ ৬:২৪ পিএম

দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত

8 / 100

এইনগরে অনলাইন ডেস্ক: দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে চট্টগ্রাম বিভাগের দলীয় চেয়ারম্যান প্রার্থী তালিকা চূড়ান্ত করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। 

প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে মঙ্গলবার বিকালে দলের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের ষষ্ঠ দিনের মুলতবি সভায় এই তালিকা চূড়ান্ত করা হয়। 

এতে সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দ্বিতীয় ধাপের ৮৪৮টি ইউনিয়ন পরিষদে চার হাজার ৪৫৮ জন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন। তাদের মধ্যে থেকেই যাচাই-বাছাই করে দলীয় প্রার্থী চূড়ান্ত করছে আওয়ামী লীগ।

এর আগে বৃহস্পতিবার সভার প্রথম দিন চূড়ান্ত হয় রাজশাহী ও রংপুর বিভাগের দলীয় প্রার্থী তালিকা। টানা ষষ্ঠ দিনের বৈঠকে সব মিলিয়ে আটটি বিভাগের প্রার্থী চূড়ান্ত হলো।

পরে শুক্রবার দ্বিতীয় দিনের বৈঠকে খুলনা ও বরিশাল এবং শনিবার তৃতীয় দিনের বৈঠকে ঢাকা বিভাগের ৫টি (ঢাকা, গাজীপুর, মানিকগঞ্জ, নারায়ণগঞ্জ ও কিশোরগঞ্জ) জেলার দলীয় প্রার্থী চূড়ান্ত করা হয়েছিল।

এরপর রোববার চতুর্থ দিনের বৈঠকে ঢাকার ৮ জেলা ও সিলেট বিভাগে এবং সোমবার পঞ্চম দিনের সভায় ময়মনসিংহ বিভাগে দলীয় প্রার্থী চূড়ান্ত করা হয়।

আজ (মঙ্গলবার) ষষ্ঠ দিনের সভার সিদ্ধান্ত অনুযায়ী, দ্বিতীয় ধাপের চট্টগ্রাম বিভাগের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে মনোনীত প্রার্থীদের নামের তালিকা নিচে দেওয়া হলো-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *