বাংলাদেশ: শুক্রবার ২৭ মে ২০২২ খ্রিস্টাব্দ
১৩ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ | ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরি

  বাংলাদেশ: শুক্রবার ২৭ মে ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ | ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরি  

শেষ আপডেটঃ ৭:১৫ পিএম

নাঈম-মিলির ‘বেহুলা পরম্পরা’

8 / 100

এইনগরে বিনোদন: আগামী দুর্গাপূজা উপলক্ষে একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারের জন্য নির্মিত হয়েছে বিশেষ নাটক ‘বেহুলা পরম্পরা’। এটি রচনা করেছেন স্বাধীন শাহ এবং পরিচালনা করেছেন বর্ণ নাথ। এতে দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মনপুরাখ্যাত নন্দিত অভিনেত্রী ফারহানা মিলি ও এফএস নাঈম।

এরই মধ্যে নাটকটির শুটিং শেষ হয়েছে। নাটকটির মূল গল্প প্রসঙ্গে পরিচালক বর্ণনাথ বলেন, ‘নারীই আসলে সর্বেসর্বা। অথচ যুগের পর যুগ ধরে নারীর প্রতি অবমূল্যায়ন হচ্ছে। নারীই কিন্তু সমাজ গড়ার প্রধান নিয়ামক হিসেবে কাজ করে। মূলত বেহুলা পরম্পরা নারী জাগরণের একটি গল্প। এর আগেও নাঈম ভাই ও মিলি আপা আমার নির্দেশনায় কাজ করেছিলেন। তারা দুজনই এই নাটকে অসাধারণ অভিনয় করেছেন।’

এদিকে বর্ণনাথ ‘গৌরী’ নামের আরেকটি পূজার নাটক নির্মাণ করেছেন। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন নাজনীন হাসান চুমকি। মাঝে কিছুদিন অভিনয়ে বিরতিতে থাকার পর ফারহানা মিলি ‘বেহুলা পরম্পরা’ নাটকে অভিনয়ের মধ্য দিয়ে অভিনয়ে ফিরেছেন। তবে এফএস নাঈম অনেক আগেই অভিনয়ে নিয়মিত হয়েছেন। এদিকে ‘অরা’ নামের একটি ওয়েব সিরিজের কাজ শেষ করেছেন এফএস নাঈম। এটি নির্মাণ করেছেন তানিম পারভেজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *