বাংলাদেশ: শুক্রবার ২০ মে ২০২২ খ্রিস্টাব্দ
৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ | ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরি

  বাংলাদেশ: শুক্রবার ২০ মে ২০২২ খ্রিস্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ | ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরি  

শেষ আপডেটঃ ৭:১৫ পিএম

প্রেমিকার সামনেই বুকে ছুরি মেরে প্রাণ দিলেন যুবক!

8 / 100

এইনগরে অনলাইন ডেস্ক: দুপুরে দুইজনই এসেছিল রেস্তোরাঁয়। কিন্তু কোনো এক অভিমানে প্রেমিকার সামনেই বুকে ছুরি মেরে আত্মাহুতি দিলেন এক প্রেমিক! 

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (৯ নভেম্বর) দুপুরে রাজশাহী মহানগরীর লক্ষ্মীপুর এলাকায় থাকা মাস্টারশেফ (বাংলা) রেস্তোরাঁয়।

যদিও রেস্তোরাঁর মালিকের দাবি, ঘটনা তার রেস্তোরাঁ কম্পাউন্ডের বাইরে ঘটেছে। তবে, বিষয়টি নিশ্চিত হতে পুলিশ ওই রেস্তোরাঁয় থাকা সিসিটিভির ভিডিও ফুটেজ বের করে এখন যাচাই-বাছাই করছে।

আত্মাহুতি দেওয়া ওই প্রেমিক যুবকের নাম বুলবুল আহমেদ (২৬)৷ বুলবুল রাজশাহীর পুঠিয়া উপজেলার তারাপুর গ্রামের আমিরুল আহমেদের ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, দুপুর দেড়টার দিকে এই প্রেমিকযুগল লক্ষ্মীপুরে থাকা মাস্টারশেফ রেস্তোরাঁয় যায়। তারা বিরিয়ানি অর্ডার করে। একপর্যায়ে কোনো এক অভিমানে প্রেমিকার সামনেই প্রথমে বিষপান করেন বুলবুল। এরপর ওই প্রেমিক যুবক তার বুকের বাম পাশে ছুরি দিয়ে আঘাত করেন। তার পরপরই নিচে লুটিয়ে পড়েন। পরে মুমূর্ষ অবস্থায় বুলবুলকে রাজশাহী মেডিক্যাল (রামেক) কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। কিন্তু কর্তব্যরত চিকিৎসক বুলবুলকে মৃত ঘোষণা করেন। এখন তার মরদেহ হাসপাতালেই রয়েছে।

তবে, রাজশাহীর মাস্টারশেফ রেস্তোরাঁর মালিক শিহাব রুম্মনের দাবি, এ ঘটনা তার রেস্তোরাঁ কম্পাউন্ডের বাইরে ঘটেছে।

তিনি জানান, তারা কাচ্চি বিরিয়ানির পার্সেল অর্ডার করেছিল। খাবার পার্সেল নিয়ে যাওয়ার সময় রেস্তোরাঁর এক বয়কে ৩০ টাকা বকশিশও দিয়েছেন। আর রেস্তোরাঁ থেকে বের হওয়ার পরেই এ ঘটনা।  

মহানগরীর রাজপাড়া থানার কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, এখন রেস্তোরাঁর সিসিটিভির ভিডিও ফুটেজ বের করে যাচাই-বাছাই করা হচ্ছে। এছাড়া অন্যান্য আলামত সংগ্রহের মাধ্যমে এ ঘটনার সময় এবং স্থান শনাক্তকরণের চেষ্টা চলছে। মরদেহ এখন রামেক হাসপাতালেই রয়েছে। এক মেয়েসহ সংশ্লিষ্ট কয়েকজনকে এরই মধ্যে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছ৷ এ ঘটনায় তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।  

রেস্তোরাঁর ফুটেজ যাচাই-বাছাই ও জিজ্ঞাসাবাদ শেষে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে। বুলবুলের মরদেহ ময়নাতদন্ত করা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *