বাংলাদেশ: সোমবার ১৭ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ
৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ | ১৩ জমাদিউস সানি ১৪৪৩ হিজরি

  বাংলাদেশ: সোমবার ১৭ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ | ৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ | ১৩ জমাদিউস সানি ১৪৪৩ হিজরি  

শেষ আপডেটঃ ৬:১১ পিএম

বানের জলে তিন তরুণের স্বপ্নভঙ্গ: ঈদগাঁও উপজেলা প্রেসক্লাব’র শোক

8 / 100

সংবাদ বিজ্ঞপ্তি:

মৌসুমী বায়ুর প্রভাবের ফলে টানা বর্ষণে ঈদগাঁওতে বানের জলে তিন তরুণের মৃত্যু হয়েছে।

পাহাড়ি ঢলের পানিতে মাছ ধরতে গিয়ে দুই সহোদরসহ একই গ্রামের তিনজনের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছে ঈদগাঁও উপজেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ।

এ সংক্রান্ত এক বিবৃতিতে কর্মকর্তারা বলেন, ২৮ জুলাই (বুধবার) সকালে ঢলের পানিতে মাছ ধরতে গিয়ে দরগাহ পাড়া গ্রামের উপরোক্ত তিনজন নিখোঁজ হয় ও বিকালে তাঁদের লাশ উদ্ধার করা হয়। এলাকার সম্ভাবনাময় তিন তরুণের স্বপ্নভঙ্গ এলাকাবাসীর জন্য সত্যিই বেদনাদায়ক।

বিবৃতিদাতারা হলেন, ঈদগাঁও উপজেলা প্রেসক্লাব সভাপতি এসএম তারেক (দৈনিক কক্সবাজার), সহ-সভাপতি মাষ্টার গিয়াস উদ্দীন ( দৈনিক সমুদ্র কন্ঠ), সহ সভাপতি নূরুল আমিন হেলালী (দৈনিক কক্সবাজার ৭১), সাধারন সম্পাদক মিজানুর রহমান আজাদ (দৈনিক সৈকত), সহ সাধারণ সম্পাদক আজাদ মনসুর (এইনগরে/বাংলাদেশ বেতার), সাংগঠনিক সম্পাদক সেলিম উদ্দীন (দৈনিক আজকের দেশবিদেশ/ সি প্লাস টিভি), অর্থ সম্পাদক এইচএন আলম (দৈনিক হিমছড়ি), তথ্য, প্রচার ও প্রকাশনা সম্পাদক আতিকুর রহমান মানিক (দৈনিক আমাদের কক্সবাজার / নিউজ এক্সপ্রেস বিডি)।

নির্বাহী সদস্যদের মধ্যে কাফি আনোয়ার (দৈনিক বাঁকখালী), নাছির উদ্দীন আল নোমান (দৈনিক আজকের কক্সবাজার), আনোয়ার হোছাইন দৈনিক সাগর দেশ/ সাঙ্গু) ও বিআর হাশেমী বদরু (দৈনিক আমাদের কক্সবাজার) প্রমুখ।

এ মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবার ও এলাকাবাসীর প্রতি শোক ও সমবেদনা জানায় প্রেসক্লাবের সদস্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *