বাংলাদেশ: বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ খ্রিস্টাব্দ
১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ | ৩০ জিলকদ ১৪৪৩ হিজরি

  বাংলাদেশ: বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ | ৩০ জিলকদ ১৪৪৩ হিজরি  

শেষ আপডেটঃ ৭:০৫ পিএম

বিএফইউজে’র ৮ দফা কর্মসূচির প্রচারাভিযান

5 / 100

এইনগরে অনলাইন ডেস্ক: গণমাধ্যমকর্মী (চাকরি শর্তাবলী) আইন দ্রুত পাস, নবম ওয়েজবোর্ড রোয়েদাদ সংশোধন ও বাস্তবায়ন করাসহ ৮ দফা কর্মসূচি ভিত্তিক প্রচারাভিযান শুরু করেছে বিএফইউজে- বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন।
বিএফইউজে’র সভাপতি ওমর ফারুক ও মহাসচিব দীপ আজাদ আজ বিএফইউজে অফিস, জাতীয় প্রেসক্লাব ও ঢাকা রিপোর্টার্স ইউনিটি প্রাঙ্গণে প্রচারপত্র বিতরণের মাধ্যমে এ কর্মসূচির উদ্বোধন করেন।
৮ দফা কর্মসূচির অন্য দফাগুলো হলো- সকল প্রতিষ্ঠানে সাংবাদিকদের নিয়োগপত্র প্রদান, বেতন-ভাতা নিয়মিত প্রদান ও বকেয়া পরিশোধ করা, জাতীয় সম্প্রচার আইন দ্রুত প্রণয়ন করা, ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধন করা, সাংবাদিক হত্যা ও নির্যাতনের বিচার নিশ্চিত করা, ষাটোর্ধ্ব বেকার সাংবাদিকদের জন্য অবসর ভাতা বা পেনশন চালু করা এবং    সাংবাদিকদের আবাসন প্রকল্পের জন্য জমি বরাদ্দ নিশ্চিত করা।
বিএফইউজে’র সভাপতি ওমর ফারুকের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন সাবেক সভাপতি মনজুরুল আহসান বুলবুল, সহ-সভাপতি মধুসূদন ম-ল, যুগ্ম মহাসচিব শেখ মামুনুর রশীদ, দপ্তর সম্পাদক সেবীকা রানী, নির্বাহী পরিষদ সদস্য উম্মুল ওয়ারা সুইটি, নুরে জান্নাত আখতার সীমা ও শেখ নাজমুল হক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *