বাংলাদেশ: রবিবার ১৬ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ
২ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ | ১২ জমাদিউস সানি ১৪৪৩ হিজরি

  বাংলাদেশ: রবিবার ১৬ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ | ২ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ | ১২ জমাদিউস সানি ১৪৪৩ হিজরি  

শেষ আপডেটঃ ৪:৫৭ পিএম

বিশ্বকাপ বাছাইয়ে দর্শক ফেরানোর পরিকল্পনা করছে ব্রাজিল ও আর্জেন্টিনা

5 / 100

এইনগরে খেলাঘর: আগামী মাস থেকে শুরু হতে যাওয়া বিশ^কাপ বাছাইপর্বের খেলায় পরীক্ষামুলকভাবে মাঠে দর্শক ফেরানোর পরিকল্পনার কথা জানিয়েছে ব্রাজিল ও আর্জেন্টিনা। কোভিড-১৯ সংক্রমনের কারণে স্টেডিয়ামে দর্শক প্রবেশে নিষিধোজ্ঞা আরোপিত ছিল দেশ দুটিতে। 
আর্জেন্টিনার পর্যটন ও ক্রীড়া মন্ত্রী মাতিয়াস লামেন্স বলেন, আগামী ৯ সেপ্টেম্বর  বুয়েন্স আয়ার্সে বলিভিয়ার  বিরুদ্ধে ম্যাচে এ  বিষয়ে একটি পরীক্ষামুলক পদক্ষেপ গ্রহন করা হবে। স্টেডিয়ামটিতে ৭০ হাজার দর্শক প্রবেশের অনুমতি দেয়া হবে। যা এই স্টেডিয়ামটির ধারন ক্ষমতার ৩০ শতাংশ। এরপর তারা ব্যাপক সংখ্যক দর্শক প্রবেশের বিষয়ে পদক্ষেপ নেবে। 
এদিকে সাও পাওলো ক্রীড়া সচিবালয়ের পক্ষ থেকে এক বিজ্ঞপ্তিতে বলা হয় আগামী ৫ সেপ্টেম্বর চির প্রতিদ্বন্দ্বি আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচে সাও পাওলোর ৪৮ হাজার ধারন ক্ষমতার নিও কুইমিকা অ্যারেনায় ১২ হাজার দর্শক প্রবেশের অনুমতি দেয়া হবে। 
এদিকে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবগুলোর ঘোষনা উভয় পরিকল্পনায় ব্যাঘাত ঘটাতে পারে। প্রিমিয়ার লিগ ঘোষনা করেছে যে তাদের ক্লাবগুলো বৃটেনের লাল তালিকাভুক্ত অর্থাৎ কোভিড-১৯ ভাইরাসের ঝুকিপুর্ন দেশগুলোতে খেলোয়াড়দের আন্তর্জাতিক ম্যাচ খেলার জন্য ছাড়বে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *