বাংলাদেশ: রবিবার ২৯ মে ২০২২ খ্রিস্টাব্দ
১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ | ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরি

  বাংলাদেশ: রবিবার ২৯ মে ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ | ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরি  

শেষ আপডেটঃ ৬:৫২ পিএম

মধ্যরাতে মাওয়ায় কী করছেন পরীমনি

8 / 100

এইনগরে অনলাইন ডেস্ক: রাতের বেলায় ঘুরে বেড়ানো পছন্দ পরীমনির।  সময়ে পেলেই গাড়ি নিয়ে বেরিয়ে পড়েন। এটি তার পুরনো অভ্যাস।  তবে সম্প্রতি অন্তঃসত্ত্বা হয়ে পড়ায় আগের মতো যখন তখন ছুটে বেড়াতে পারেন না।  তাও বুধবার রাতে মাওয়ায় দেখা গেছে ঢাকাই সিনেমার এই নায়িকাকে। গভীর রাতে অন্তঃসত্ত্বা পরীমনি  মাওয়ায় কী করছেন, সেটি ভেবে অনেকেই অবাক হয়েছেন।

সম্প্রতি জ্বর ও ঠান্ডায় আক্রান্ত হয়েছিলেন পরীমনি ও তার স্বামী শরীফুল রাজ। এ কারণে একটি ছবির শুটিং বন্ধ রাখা হয়।  অসুস্থতার কারণে এফডিসিতে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতেও যাননি নায়িকা। 

প্রায় দুই সপ্তাহ বাসায় থেকে হাঁপিয়ে উঠেন পরীমনি। স্বস্তি পেতে বুধবার রাতে বন্ধুদের নিয়ে ছুটে যান মাওয়া ঘাটে। পরীমনির ইলিশ খাওয়ার স্বাদ মেটাতে স্বামী রাজ তাকে নিয়ে যান মাওয়ায়।  সেখানে গিয়ে স্বামী ও বন্ধুদের নিয়ে মেতে উঠেন নায়িকা। গ্রুপ ছবি তুলে ছড়িয়ে দেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

এ বিষয়ে পরীমনি গণমাধ্যমকে বলেন, অসুস্থতার কারণে অনেক দিন বাসায়ই ছিলাম। দম বন্ধ হয়ে আসছিল। হুট করে সিদ্ধান্ত হলো মাওয়া যাব। শুনে রাজও নেচে উঠল। পারিবারিক কয়েকজন বন্ধুকে সঙ্গে নিয়ে চলে গেলাম মাওয়া। 

মাওয়ায় জমিয়ে ইলিশ খেয়েছেন জানিয়ে পরীমনি বলেন, মাওয়া যাওয়ার পথে ফাঁকা রাস্তায় কয়েক জায়গায় নেমেছি, অনেক ছবি তুলেছি। সেখানে ইলিশের কয়েকটা পদ খেয়েছি।

গত  ১০ জানুয়ারি পরীমনি নিজের প্রেমকাহিনীর বিস্তারিত তুলে ধরেন ভক্ত-অনুরাগীদের সামনে।

জানান, ২০২১ সালের ১৭ অক্টোবর ‘নেটওয়ার্কের বাইরে’ খ্যাত তারকা ও মডেল শরিফুল রাজের সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হন তিনি। রাজ-ই তার অনাগত সন্তানের বাবা।

প্রসঙ্গত, গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ ছবির শুটিং শুরুর পর শরিফুল রাজের সঙ্গে পরিচয় হয় পরীমনির। পরিচয়ের মাত্র ৭ দিনের মধ্যে প্রেম হয় তাদের। এরপর গোপনে বিয়ে করেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *