বাংলাদেশ: সোমবার ১৫ আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ
৩১ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ | ১৬ মহর্‌রম ১৪৪৪ হিজরি

  বাংলাদেশ: সোমবার ১৫ আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ | ৩১ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ | ১৬ মহর্‌রম ১৪৪৪ হিজরি  

শেষ আপডেটঃ ৭:০৫ পিএম

‘মাত্র ১০০ জন জীবন দিলেই সরকার পতন’

এইনগরে অনলাইন ডেস্ক: এই সরকারকে ছুড়ে ফেলতে হবে। নতুন সুশাসনের সরকার প্রতিষ্ঠা করতে হবে, এটাই কাজ। আবদুস সালাম আমাদের জীবন সুন্দর, ভবিষ্যৎ সুন্দর করার জন্য জীবন দিয়েছেন। আমরা যদি ১০০ জন আবদুস সালামের মতো জীবন দিই, তাহলেই এই সরকারের পতন হবে।

শনিবার দুপুরে রাজধানীর ধানমন্ডিতে গণস্বাস্থ্য নগর হাসপাতাল মিলনায়তনে এক সভায় এসব কথা বলেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

গণসংহতি আন্দোলনের নির্বাহী সমন্বয়ক প্রয়াত আবদুস সালামের চতুর্থ মৃত্যুবার্ষিকীতে ‘গণতন্ত্র ও গণমানুষের সরকার প্রতিষ্ঠা কোন পথে?’ শীর্ষক আলোচনা সভাটির আয়োজক ছিল গণসংহতি আন্দোলন। সভাপতিত্ব করেন দলের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকি।

জাফরুল্লাহ চৌধুরী বলেন, মাত্র ১০০ জন। যারা এই ১০০ জন দেবেন, তাদের জন্য আমার প্রস্তাব হলো, আমরা সব রাজনৈতিক দল মিলে একটি তহবিল গঠন করে তাদের পরিবারকে দেখাশোনা করব। তিনি প্রস্তাব দেন, আমরা এমন কোনো তহবিল করতে পারি কি না- যারাই জীবন দেবে, তাদের পরিবারকে আমরা দেখাশোনা করব।

গণস্বাস্থ্য কেন্দ্রের এই প্রতিষ্ঠাতা আরও বলেন, সব রাজনৈতিক দল মিলে এই ফ্যাসিস্ট সরকারের পতন করতে হবে, আপনাদের (গণসংহতি আন্দোলনের নেতাকর্মী) এটা আমি অনুরোধ করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *