বাংলাদেশ: মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ
১১ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ | ২১ জমাদিউস সানি ১৪৪৩ হিজরি

  বাংলাদেশ: মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ | ১১ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ | ২১ জমাদিউস সানি ১৪৪৩ হিজরি  

শেষ আপডেটঃ ৫:৪৯ পিএম

রামু কেন্দ্রীয় প্রবারণা ও জাহাজ ভাসা উৎসব উদযাপন পরিষদ গঠিত

8 / 100

সংবাদ বিজ্ঞপ্তি: রামু কেন্দ্রীয় প্রবারণা ও জাহাজ ভাসা উৎসব উদযাপন পরিষদ গঠিত হয়েছে। সোমবার (২৭ সেপ্টেম্বর) রামু কেন্দ্রীয় সীমা মহাবিহারে অনুষ্ঠিত মত বিনিময় সভায় এই কমিটি গঠন করা হয়।

এতে প্রধান সমন্বয়কারী নির্বাচিত হয়েছেন বিগত কমিটির সভাপতি জ্যোতির্ময় বড়ুয়া রিগ্যান, সভাপতি নির্বাচিত হয়েছেন ডালিম বড়ুয়া ও সাধারণ সম্পাদক দ্বীপ্ত বড়ুয়া এবং অর্থ সম্পাদক নির্বাচিত হয়েছেন সজল বড়ুয়া।

সভায় রাজু বড়ুয়া, পলক বড়ুয়া আপ্পু, রজত বড়ুয়া রিকু, সাজু বড়ুয়া, কেতন বড়ুয়া, বিপুল বড়ুয়া আব্বু, সুমথ বড়ুয়া, মিথুন বড়ুয়া বোথাম ও সাংবাদিক অর্পন বড়ুয়াকে উপদেষ্টা নির্বাচিত করে ৮ সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা পরিষদ গঠন করা হয়।

সভার সিদ্ধান্ত অনুসারে প্রত্যেক গ্রামের জাহাজ নির্মাণ কমিটির সাথে সমন্বয় করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন নবনির্বাচিত কেন্দ্রীয় কমিটির দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দ।

আগামী ২১ অক্টোবর রামুর বাঁকখালী নদীতে অনুষ্ঠিত হবে শত বছরের ঐতিহ্যবাহী জাহাজ ভাসা উৎসব। সাম্প্রদায়িক সম্প্রীতির এই উৎসবকে সফল করার জন্য ধর্ম, বর্ণ নির্বিশেষে সকলের সহযোগিতা কামনা করেছেন নবগঠিত আয়োজন কমিটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *