বাংলাদেশ: মঙ্গলবার ১৭ মে ২০২২ খ্রিস্টাব্দ
৩ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ | ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরি

  বাংলাদেশ: মঙ্গলবার ১৭ মে ২০২২ খ্রিস্টাব্দ | ৩ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ | ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরি  

শেষ আপডেটঃ ৭:১৫ পিএম

সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম স্মরণে নাগরিক শোকসভা আগামীকাল

8 / 100

সংবাদ বিজ্ঞপ্তি:
মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর দৈনিক কক্সবাজার সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম স্মরণে নাগরিক শোকসভা আগামীকাল ১১ সেপ্টেম্বর শনিবার বিকেল ৪ টায় কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্র মিলয়ানতনে অনুষ্ঠিত হবে।

এ উপলক্ষে কক্সবাজার প্রেসক্লাবে বৃহস্পতিবার সন্ধ্যায় এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। প্রেসক্লাব মিলয়াতনে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী।

এসময় প্রেসক্লাব সভাপতি আবু তাহের এর সঞ্চালনায় অনুষ্ঠিত প্রস্তুতি সভায় সিনিয়র সাংবাদিক তোফায়েল আহমদ, বিএফইউজে’র কেন্দ্রীয় সদস্য এডভোকেট আয়াছুর রহমান, জেলা যুবলীগ সভাপতি সোহেল আহমদ বাহাদুর, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল, মরহুমের মেঝ সন্তান পৌর আওয়ামী লীগ সভাপতি নজিবুল ইসলাম, সহ-সভাপতি আসিফ উল মওলা, সাইফুল ইসলাম চৌধুরী, পৌর আওয়ামী লীগ নেতা শাহনেওয়াজ চৌধুরী, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক ফরহাদ ইকবাল, মোহাম্মদ জুনাইদ, কক্সবাজার ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আহসান সুমন, নুপা আলম, শংকর বড়ুয়া, ইমরুল কায়েস চৌধুরী, কামরুল ইসলাম মিন্টু, শফিউল আলম, জেলা যুবলীগ নেতা ইয়াছির আরাফাত রিগানসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

পরে কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমানকে সভাপতি ও কক্সবাজার প্রেসক্লাব সভাপতি আবু তাহেরকে সদস্য সচিব করে প্রয়াত সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম নাগরিক শোক সভা পরিষদ গঠন করা হয়।

উল্লেখ্য, মোহাম্মদ নুরুল ইসলাম ৭ সেপ্টেম্বর বার্ধক্যজনিত কারণে চট্টগ্রামের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯১ বছর এবং তিনি স্ত্রী, ৩ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *