বাংলাদেশ: শনিবার ২৫ জুন ২০২২ খ্রিস্টাব্দ
১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ | ২৫ জিলকদ ১৪৪৩ হিজরি

  বাংলাদেশ: শনিবার ২৫ জুন ২০২২ খ্রিস্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ | ২৫ জিলকদ ১৪৪৩ হিজরি  

শেষ আপডেটঃ ৭:০৫ পিএম

সম্মিলিত নাগরিক ফোরামের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

8 / 100


সংবাদ বিজ্ঞপ্তি:

সম্মিলিত নাগরিক ফোরামের উদ্যোগে অসহায় ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।


মঙ্গলবার (১১ জানুয়ারি) দুপুরে ঈদগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আনুষ্ঠানিকভাবে এসব শীতবস্ত্র বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন নাগরিক ফোরামের সভাপতি ও বিশিষ্ট শিল্প উদ্যোক্তা রেজাউল করিম সিকদার। 


সম্মিলিত নাগরিক ফোরামের প্রধান সমন্বয়ক কক্সবাজার সাংবাদিক কোষ  প্রণেতা ও কক্সবাজার সাংবাদিক সংসদ (সিএসএস) এর সভাপতি আজাদ মনসুরের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে ফোরামের সাধারণ সম্পাদক কাফি আনোয়ারের সার্বিক তত্ত্বাবধানে ১১৫ অসহায় ও শীতার্ত পরিবারের মাঝে উন্নতমানসম্পন্ন কম্বল বিতরণ করা হয়েছে।

 
বিতরণ কার্যক্রমে সার্বিক ব্যবস্থাপনার দায়িত্বে ছিলেন ফোরামের ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক  জয়নাল আবেদীন।


বিতরণ কার্যক্রমে সার্বিক সহযোগিতায় ছিলেন ফোরামের সহ সভাপতি মাষ্টার জসীম উদ্দীন, সহ -সভাপতি মাষ্টার আবদুস সালাম, যুগ্ম সাধারণ সম্পাদক আবছার কামাল,সমন্বয়ক হাসান তারেক, জন সংযোগ বিষয়ক সম্পাদক সেলিম উল্লাহ, নগর পরিকল্পনা ও উন্নয়ন বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার জুনাইদ কবির জুয়েল, নাগরিক অধিকার সুরক্ষা বিষয়ক সম্পাদক হাফিজুর রহমান বাবলু, দপ্তর সম্পাদক গিয়াস উদ্দীন রবিন, শ্রম ও মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক  উমং ছিং মং রাখাইন, বন ও প্রকৃতি সুরক্ষা বিষয়ক সম্পাদক নিখিল দাশ নিলয়। 


অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈদগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের  শিক্ষক বদিউর রহমান, সমীর রুদ্র ও আবু তাহের।
বিতরণ কার্যক্রমে সার্বিক সহযোগিতা প্রদান করেন নাগরিক ফোরামের সদস্য জালাল আহমদ ফর্মূলা, ছৈয়দ আহমদ, আবদু শুক্কুর, ঈদগাঁও বাজারের নিরাপত্তা কর্মী নুর হোসাইন, আবদুল আজিজ ও দিদারুল ইসলাম।  

নাগরিক অধিকার সুরক্ষাও সামাজিক দায়বদ্ধতায় সম্মিলিত নাগরিক ফোরাম সবসময় সচেতন ও সোচ্চার উল্লেখ করে এক বিবৃতিতে জানানো হয় প্রকৃত অসহায় ও শীতার্ত মানুষের পাশে দাড়াঁতে এই কার্যক্রম অব্যাহত থাকবে এবং আগামী ১৫ জানুয়ারি শনিবার ইসলামপুর ইউনিয়নের ১০০ অসহায় ও শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *