বাংলাদেশ: রবিবার ২৩ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ
৯ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ | ১৯ জমাদিউস সানি ১৪৪৩ হিজরি

  বাংলাদেশ: রবিবার ২৩ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ | ৯ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ | ১৯ জমাদিউস সানি ১৪৪৩ হিজরি  

শেষ আপডেটঃ ৬:৩৫ পিএম

‘সরকারের উদ্দেশ্য বিএনপিকে নির্মূল করা’

8 / 100

এইনগরে অনলাইন ডেস্ক: সরকার একদলীয় কর্তৃত্ববাদী শাসন দীর্ঘায়িত করতে বঙ্গবন্ধুর হত্যাকাণ্ডকে ঘিরে শহীদ জিয়াউর রহমানের বিরুদ্ধে নতুন করে ষড়যন্ত্র শুরু করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেন, বঙ্গবন্ধুর হত্যার বিচার এই সরকারের মূল উদ্দেশ্য নয়। তাদের উদ্দেশ্য বিএনপিকে নির্মূল করা। আর সেজন্যই সরকারের মন্ত্রীরা বিভিন্ন জায়গায় বিভিন্ন কথা বলছেন। সেই সঙ্গে বিভিন্ন মহলে চাপ সৃষ্টি করছেন।

সোমবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া শহরের পুনিয়াউটে কেন্দ্রীয় বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক খালেদ হোসেন মাহবুবর শ্যামলের বাসভবনে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা বিএনপির উদ্যোগে করোনা হেল্প সেল ও করোনা চিকিৎসা সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠান উদ্বোধনকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন রিজভী।

তিনি আরও বলেন, সরকার করোনা পরিস্থিতি সামাল দিতে কার্যকরী কোনো পদক্ষেপ না নিয়ে ফাঁপা কথা ও গলবাজিতে ব্যস্ত রয়েছে। আর বিএনপি নিজেদের পকেটের টাকা খরচ করে নিজস্ব অর্থায়নে করোনার সমেয় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে।

জেলা বিএনপি ও অঙ্গ সংগঠন আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা বিএনপির আহ্বায়ক জিল্লুর রহমান, বিএনপি নেতা ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মোসলেহ উদ্দিন, সদস্য জহিরুল হক খোকন, সিরাজুল ইসলাম সিরাজ।

পরে করোনা আক্রান্তদের সেবায় অক্সিজেন সিলিন্ডারসহ মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *