বাংলাদেশ: শুক্রবার ১৪ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ
৩০ পৌষ ১৪২৮ বঙ্গাব্দ | ১০ জমাদিউস সানি ১৪৪৩ হিজরি

  বাংলাদেশ: শুক্রবার ১৪ জানুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ | ৩০ পৌষ ১৪২৮ বঙ্গাব্দ | ১০ জমাদিউস সানি ১৪৪৩ হিজরি  

শেষ আপডেটঃ ৬:২৪ পিএম

সিনিয়র সচিবের কাছে নাশিখালের প্রামাণ্য প্রতিবেদন ও উন্নয়ন প্রস্তাবনা হস্তান্তর

9 / 100


সংবাদ বিজ্ঞপ্তি:
স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সিনিয়র সচিব হেলাল উদ্দীন আহমদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন ঈদগাঁও নাশিখাল সংরক্ষণ ও উন্নয়ন সমন্বয় কমিটির নেতৃবৃন্দ।

গতকাল ১৪ অক্টোবর  রাত সাড়ে ৯টায় কক্সবাজার এলজিইডি ভবণে নাশিখাল সংরক্ষণ কমিটির প্রধান উপদেষ্টা বীরমুক্তিযোদ্ধা মাষ্টার নূরুল আজিমের নেতৃত্বে কমিটির সভাপতি ও ঈদগাঁও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ছৈয়দ আলম,সাধারণ সম্পাদক কাফি আনোয়ার, প্রধান সমন্বয়ক আজাদ মনসুর, যুগ্ম সাধারণ সম্পাদক মাস্টার হারুনুর রশীদ, সহসভাপতি মাস্টার আব্দুস সালাম, তথ্য ও গবেষণা সম্পাদক আবদুস শুক্কুর ও অর্থ সম্পাদক দিল মোহাম্মদ’সহ কমিটির নেতৃবৃন্দ সিনিয়র সচিব হেলাল উদ্দীন আহমদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং সৌজন্য সাক্ষাৎ করেন।

সিনিয়র সচিবের সাথে সাক্ষাত

ওই সময় ঈদগাঁও’র ঐতিহ্যবাহী জলবিভাজিকা  নাশিখালের দখল,দূষণ ও ভরাট প্রতিরোধ করে খালটি সংরক্ষণ এবং টেকসই ও পরিকল্পিত উন্নয়নের মাধ্যমে একটি ইকো রিভার পার্ক হিসেবে গড়ে তোলার প্রস্তাবনা উপস্থাপন করা হয়।

প্রস্তাবনার জবাবে স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব নাশিখালকে কেন্দ্র করে একটি সুদূরপ্রসারী, টেকসই ও পরিকল্পিত  উন্নয়ন সমন্বয়ের মাধ্যমে ঈদগাঁওবাসীর জন্য বিনোদন ও পর্যটন এলাকা গড়ে তোলার দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন। 

সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় শেষে স্থানীয় মন্ত্রণালয়ের সচিবের নিকট  নাশিখালের প্রামাণ্যপ্রতিবেদন, উন্নয়ন প্রস্তাবনা ও সংগৃহীত গণস্বাক্ষর হস্তান্তর করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *