বাংলাদেশ: সোমবার ১৬ মে ২০২২ খ্রিস্টাব্দ
২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ | ১৪ শাওয়াল ১৪৪৩ হিজরি

  বাংলাদেশ: সোমবার ১৬ মে ২০২২ খ্রিস্টাব্দ | ২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ | ১৪ শাওয়াল ১৪৪৩ হিজরি  

শেষ আপডেটঃ ৭:১৫ পিএম

সিনেমায় ফিরলেন তমা মির্জা

8 / 100

এইনগরে বিনোদন: গত বছর মার্চ থেকে করোনাকাল শুরু হয় দেশে। যার কারণে দীর্ঘ সময় শোবিজের কাজ বন্ধ থাকে। অনেক অভিনয় শিল্পীর মতো তমা মির্জাও শুটিং বন্ধ রাখেন। লকডাউন তুলে নেয়া হলে শুটিং করেন, আবার লকডাউন দেয়া হলে শুটিং বন্ধ রাখেন। এভাবেই চলছিল তমার মিডিয়া ক্যারিয়ার। 

করোনাকালে নাটক এবং ওয়েব সিরিজে কাজ করলেও নতুন কোনো সিনেমায় তিনি চুক্তিবদ্ধ হননি।

এবার সেই বিরতি ভাঙলেন এই চিত্রনায়িকা। সম্প্রতি একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে এটির শুটিং শেষ করেছেন তমা। সম্প্রতি রংপুরে একটানা ১২ দিন শুটিং করে ঢাকায় ফিরেছেন। তবে সিনেমার নাম কিংবা অন্যান্য তথ্য প্রকাশে নিষেধাজ্ঞা থাকায় এ বিষয়ে বিস্তারিত জানাননি এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে তমা মির্জা বলেন, এতে চুক্তিবদ্ধ হওয়ার সময়ই পরিচালক জানিয়েছেন যে সিনেমাটির কাজ পুরোপুরি শেষ না হওয়া পর্যন্ত কোনো তথ্য প্রকাশ করা যাবে না। তাই আপাতত কিছু জানাতে পারছি না। তবে সিনেমাটি দর্শকের ভালো লাগবে। কারণ দর্শকদের বিনোদিত করার মতো অনেক কিছুই আছে এতে। আমি সিনেমাটির সফলতা নিয়ে আশাবাদী।

এটির আগে মাহমুদ হাসান শিকদারের পরিচালনায় ‘আনন্দী’ নামের একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন এই চিত্রনায়িকা। আরটিভি প্রযোজিত ওয়েব সিরিজটি শিগগিরই ডিজিটাল প্লাটফর্মে প্রকাশ পাবে।

সম্প্রতি তিনি একটি টিভি বিজ্ঞাপনে অভিনয় করেছেন। কোমল পানীয়র এ বিজ্ঞাপনের মাধ্যমে দুই বছর পর এই ধরনের কাজ করলেন তমা। এছাড়া আরিফুর রহমানের পরিচালনায় ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ এবং শাহরিয়ার নাজিম জয়ের ‘পাপকাহিনী’ নামের ছবির কাজও হাতে আছে তার। এগুলোর শুটিংও অসমাপ্ত রয়েছে। অভিনয়ের পাশাপাশি একজন নাট্য প্রযোজক হিসেবেও কাজ শুরুর ঘোষণা দিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *